নিজের যমজের সঙ্গে দেখা হল অজয়ের, অতঃপর... ! - Lakshmipur News | লক্ষীপুর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Breaking


Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Wednesday, July 18, 2018

নিজের যমজের সঙ্গে দেখা হল অজয়ের, অতঃপর... !


একজন মানুষের সঙ্গে অন্য একজন মানুষের চেহারার মিল রয়েছে, কথাটি একেবারে মিথ্যা নয়। কারণ চেহারায় এমন মিল থাকা মানুষের সন্ধানও মেলে। যদিও তাদের চেহারার গড়নে খানিকটা ভিন্নতা থাকে।
কখনো এসব মানুষের বসবাস একই দেশে, কখনো বা ভিন্ন দেশে। এমনটা দেখা যায় বলিউড-হলিউড তারকাদের ক্ষেত্রে যাদের মুখের আদল ও গড়নে সাদৃশ্য রয়েছে। আর এমনটা হল বলিউড অভিনেতা অজয় দেবগনের ক্ষেত্রে। তবে এখানে একটা মজা রয়েছে। তারকা এই নায়কের যমজও কিন্তু আরেক তারকা। তিনি হলেন ভারতীয় অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া।
ক্রুণালের এক ঘনিষ্ঠ বন্ধুর থেকে জানা গেল, '' বিরাট কোহলি, আনুশকা শর্মা থেকে শুরু করে লোকেশ রাহুল, শ্রেয়াস গোপাল, হার্দিক পান্ডিয়াও তাকে অজয় দেবগন বলে খেপায়! তবে, এই ব্যাপারটা ভীষণ স্পোর্টিংলি নেন ক্রুণাল। এমনকি নিজেও সেই মজায় যোগ দেন।''
সম্প্রতি দেখা হল দুই 'লুক-অ্যালাইক'র। 'লাভ রঞ্জন'র প্রযোজনা সংস্থার ছবির শুটিংয়ে অজয় ছিলেন লন্ডনে। অন্যদিকে ক্রুণাল লন্ডনে গিয়েছিলেন ইংল্যান্ডের বিপরীতে সিরিজ খেলতে। দু'জনে এক হোটেলেই ছিলেন। আর সেখানেই একদিন দেখা দু'জনের।
অজয়ের সঙ্গে ছবি তুলে ট্যুইটারে শেয়ার করলেন ক্রুণাল। মুহূর্তে কমেন্টের বন্যা বয়ে গেছে। অনেকে এমনও লিখলেন, কোনওদিন অজয়ের বায়োপিক হলে, ক্রুণালকেই অজয়ের চরিত্রে সবথেকে ভাল মানাবে।

Post Top Ad

Responsive Ads Here