সুখের দিন শেষ হচ্ছে বিরাট-আনুশকার! - Lakshmipur News | লক্ষীপুর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Breaking


Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Wednesday, July 25, 2018

সুখের দিন শেষ হচ্ছে বিরাট-আনুশকার!


বিরুষ্কার সুখের দিন শেষ হতে চলেছে। আপাতত আনুশকা শর্মার সঙ্গে আর বিরাট কোহলির থাকা হবে না। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে নো ওয়্যাগ (ওয়াইফ অ্যান্ড গার্লফ্রেন্ড) নিয়ম করতে চলেছে বিসিসিআই। 
মনে করা হচ্ছে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম তিনটে টেস্টে ক্রিকেটাররা তাদের স্ত্রী বা বান্ধবীদের সঙ্গে থাকতে পারবেন না।
এই মুহূর্তে ব্রিটিশ তল্লাটে গ্রীষ্মকালীন লম্বা ক্রিকেটীয় সফরে ভারত। টি-২০ সিরিজে জয় দিয়ে শুরু করে ওয়ানডে হেরেছে কোহলি অ্যান্ড কোং। আগামী ১ অাগস্ট থেকে শুরু অ্যাসিড টেস্ট। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুই দল। তার আগে পরিবারের সঙ্গে লন্ডনে সাময়িক অবসর চুটিয়ে উপভোগ করেছেন ভারতীয় দলের সদস্যরা।
শিখর ধাওয়ান-কোহলিরা ইনস্টাগ্রামে প্রচুর ছবিও পোস্ট করেছেন একসঙ্গে। বাকিংহ্যাম প্যালেস ভ্রমণ থেকে একসঙ্গে মিল খাওয়া। আগামী মঙ্গলবার থেকে চেমসফোর্ডে কাউন্টি দল এসেক্সের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। বোর্ড চাইছে সে সময়ের মধ্যেই বিরাটরা তাদের পরিবারকে গুডবাই বলে দিক।
সম্প্রতি আনুশকাকে রাজকুমার হিরানির সঞ্জুতে বিশেষ চরিত্রে দেখা গেছে। এই মুহূর্তে আনুশকা, শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো’তে কাজ করছেন। অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে 'সুই ধাগা'তেও পাওয়া যাবে তাকে।

Post Top Ad

Responsive Ads Here