পশ্চিমবঙ্গে নিখোঁজ ৮ জন ফেরি থেকে নদীতে ট্রাক - Lakshmipur News | লক্ষীপুর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

সর্বশেষ খবর

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Wednesday, November 25, 2020

পশ্চিমবঙ্গে নিখোঁজ ৮ জন ফেরি থেকে নদীতে ট্রাক


ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার মানিকচকের ফেরিঘাটে ফেরি থেকে নামার সময় পাথরবোঝাই আটটি ট্রাক নদীতে পড়ে গেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ওই ফেরিতে আসা অন্তত ১৮ জন যাত্রীও নদীতে পড়ে যান। ১০ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও এখনো নিখোঁজ ৮ জন।

পশ্চিমবঙ্গের পার্শ্ববর্তী ঝাড়খন্ড রাজ্যের রাজমহল থেকে পাথর বোঝাই করা আটটি ট্রাক নিয়ে মানিকচক ফেরিঘাটে আসছিল ফেরিটি। ঘাটে এসে ভেড়ার পর প্রথম ট্রাক নামার সময় হঠাৎ করে ফেরিটি কাত হয়ে যায়। এতে পাথরবোঝাই আটটি ট্রাকই নদীতে পড়ে যায়। ফেরিতে আসা যাত্রীরাও নদীতে পড়ে যান।

নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে উদ্ধারকাজ চলাচ্ছে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা। উদ্ধার যাত্রীদের মধ্যে কয়েকজনকে মানিকচক ও মালদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মালদহ জেলা পরিষদের চেয়ারম্যান গৌরচন্দ্র মণ্ডল বলেছেন, সাঁতরে অন্তত ১০ জন রক্ষা পেয়েছেন। ৮ জন এখনো নিখোঁজ। কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর শুনে মালদহের জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থলে যান। স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেছেন, ফেরিতে অতিরিক্ত পণ্য পরিবহনের জন্য এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here