৩ দিন পর উদ্ধার, প্রেমের ডাকে সাড়া না পেয়ে কিশোরীকে অপহরণ - Lakshmipur News | লক্ষীপুর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Breaking


Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Thursday, February 4, 2021

৩ দিন পর উদ্ধার, প্রেমের ডাকে সাড়া না পেয়ে কিশোরীকে অপহরণ


ধুনট উপজেলায় অপহৃত স্কুলছাত্রীকে তিন দিন পর আজ বৃহস্পতিবার উদ্ধার করা হয়েছে। অপহরণের অভিযোগে করা মামলার প্রধান আসামি মিলন প্রামাণিককে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সকাল ৬টার দিকে অভিযান চালিয়ে উপজেলার গোসাইবাড়ি সাতমাথা এলাকা থেকে মিলনকে গ্রেপ্তার এবং স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। দুপুরের দিকে আদালতের মাধ্যমে মিলনকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দরিদ্র পরিবারের কিশোরীটি (১৩) স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেন পার্শ্ববর্তী এলাকার মিলন। কিন্তু মেয়েটি মিলনের প্রেমে সাড়া দেয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে ৩১ জানুয়ারি রাতে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হলে তাকে মিলন ও তাঁর লোকজন অপহরণ করেন।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল বুধবার রাতে ধুনট থানায় অপহরণের অভিযোগে মামলা করেন। ওই মামলায় মিলন ও অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া গ্রেপ্তার প্রধান আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। 

Post Top Ad

Responsive Ads Here